Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manjula Acharya

Abstract

4.5  

Manjula Acharya

Abstract

রাখীর বন্ধন

রাখীর বন্ধন

1 min
280


রাখী নয় শুধু মাত্র রঙ্গীন সুতো 

সে যে সম্পর্কের বন্ধন

ভাই বোনের স্নেহের প্রতীক 

সেতু সে তো হৃদয় স্পন্দন ।

সে সুতো স্নেহের,সে সুতো প্রেমের 

সে সুতো যে সৌহার্দ্যের।

স্নেহ মমতার সুমধুর সেতু 

সম্পর্কের সে অঞ্জন 

বোনের জন্য ভাইয়ের 

যে সুরক্ষা বচন ।

রক্তের বন্ধন,হৃদয় স্পন্দন 

স্নেহ সম্পর্কে হারা

ভরসা বিশ্বাস,স্নেহের আশ্বাস

শাশ্বত অমৃত ধারা।

বিধাতা কল্পিত অমৃত বন্ধন

শাশ্বত ও অমলিন 

সত্য সনাতন ধর্ম পরম্পরা

থাকবে চিরদিন ।

এই পারিবারিক সম্পর্ক হোক

বিস্তৃত বিশ্ব বন্ধনে

মৈত্রী,সদ্ভাব অটুট থাক

সকলের হৃদয় স্পন্দনে ।। 


Rate this content
Log in

Similar bengali poem from Abstract