Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Priya Karmakar

Romance

2  

Priya Karmakar

Romance

প্রেমবসন্ত

প্রেমবসন্ত

1 min
155



মেঘলার গল্পে রোদ্দুরের প্রবেশ অবিশ্বাস্য,

পড়ন্ত রোদ্দুর সাথে নিভছে সূর্যকনার রশ্মি,

উপভোগ করছে চারহাতের স্পর্শকাতর স্বপ্ন,

কাঁধে কাঁধ রেখে বসন্তের আলাপে মাতল কন্ঠ ।


তোমার চোখে দেখেছি স্বপ্ন,বেঁধেছি মনের কুটির,

এত রূপসজ্জায় হয়েছ মুগ্ধ আমার প্রাঙ্গনে এসে,

রূপের আলোয় ভোলাব না আর এই প্রতিশ্রুতির আশা,

মন বাঁধনে ছুঁয়ে যাবে হৃদয়, এই আমার ভালোবাসা ।।


বসন্তের হালকা রোদ্দুরে আগমন হল পলাশ রাঙার,

রঙবেরঙের আবিরের দোলে প্রকৃতি মরশুম বসন্তোদোলার।

লাল গোলাপ কন্যা উঁকি দিয়ে রয় হলুদ রঙের আভাসে,

ফাগুনদোলায় বাতাসের মধুর আমেজ প্রেম বয়ে এনেছে।


Rate this content
Log in