Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Uttam Mukhopadhyay

Romance

3  

Uttam Mukhopadhyay

Romance

প্রেম

প্রেম

1 min
290


তোমায় চেয়ে চেয়ে দেখা ,

নতজানু স্থবিরের মতন ;

তোমার হাতের চুড়ির ঝংকার ,

মেঘমল্লারে আমার চোখ থেকে বয়ে আনে

অবিরাম ধারার বর্ষণ ;

তোমার ভ্রু জোড়ার মাঝে ছোট্ট কালো টিপ

একাকী উদাসীন এক দ্বীপে 

যেন বসে থাকা আমি ;

তোমার আঁখি-পল্লবে লুকিয়ে থাকা 

সুগভীর দুটি চোখ 

আমায় দেয় মরণের হাতছানি ;

তোমার দুই ঠোঁটের মিলিত থর থর কম্পনে ,

অফুরন্ত চাঁদের আলোকে মেশা 

হারিয়ে যাওয়া বেদনাভরা স্বপ্নের রাশি 

ওঠে জেগে ।


আমার হৃদয়ের অন্তরালে সংগোপনে

সে কথাটি বারে বারে রেখেছি বাঁচিয়ে ,

---ভালোবাসি ।

আসলে , ভালোবাসা চোখে দেখা যায় না কখনোই।


Rate this content
Log in

Similar bengali poem from Romance