Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Supriya Chakraborty

Classics

2  

Supriya Chakraborty

Classics

প্রেম দিবস/ সুপ্রিয়া চক্রবর্ত

প্রেম দিবস/ সুপ্রিয়া চক্রবর্ত

1 min
611




ভালোবাসার জন্য আবার লাগে আজকাল স্পেশাল দিন,

শুধু একদিন ভালোবাসা? সারা বছর কি ভালোবাসা হীন?

আমার বাপু হবেনা ওতে, নিত্য বাজাই প্রেমের বীণ

একটি দিন উপহারে ভরে, বাকি দিন গুলো 

উপহার হীন?


 বছরে একটা দিনেই বুঝি উঠলে ওঠে ভালোবাসা?

বাকি দিনগুলো কি দোষ করেছে? প্রেম হারিয়ে ভাসা ভাসা...

তার চেয়ে ভাই রোজ ভালোবাস, ভালোবাস প্রতি মুহূর্তে,

ঝগড়া, ঝামেলা, যাই হয়ে যাক, ভালোবাসারই এ শর্তে।


ভালোবাসি ভালোবাসি করে ঢাক পেটাতে পারিনা,

সব ভালোবাসা সব সময় প্রকাশ্যে আনতে পারিনা।

ভালোবেসে থাক মান, অভিমান, ভালোবাসা থাক আনন্দে,

ভালোবাসা ছেড়ে থাকতে পারিনা, ভালোবেসে মরি সানন্দে।


ভালোবাসার জন্য সেলিব্রেশন খুব একটা মন্দ না,

কিন্তু লোক দেখানো ভালোবাসা আমার একদমই পছন্দ না।

ভালোবাসায় ভরে থাকুক সব মানুষের 

মন প্রাণ,

ভালোবাসা ছাড়া এই জীবন শূন্য প্রায়,

অকারণ।


Rate this content
Log in