Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Drama

3  

AYAN DEY

Drama

ও তিলোত্তমা

ও তিলোত্তমা

1 min
2.6K


একটা রঙিন গল্পে তোমার প্রিয় নাম ,

ও তিলোত্তমা ।

ওই সাগরনীলে তোমার প্রেমের দাম ,

ও প্রিয়তমা ।

ওই ঊর্মি চেয়েও চঞ্চল ,

এই আমার প্রাণের অঞ্চল ;

লিখে রাখি মণিকোঠায় তোমার উপমা ,

একটা রঙিন গল্পে তোমার প্রিয় নাম ,

ও তিলোত্তমা ।


যেটা আন্দাজেও আনতে পারবেনা ,

যেটা ভাবনাতেও মেশাতে পারবেনা ,

আমি সেই ।

চোরাবালিতে আলতো রোদ তুমি ,

খরা কাটাবে যে মৌসুমী ,

তুমি সেই ।

যত একা থাকি নির্জনে ,

তুমি মেশো আমার উজানে ,

এঁকে রাখি মন ক্যানভাসে শুধু ছবিটা ;

তোমার চোখে হারাই আমি খালি তাই ,

লিখি কবিতা ।

একটা রঙিন গল্পে তোমার প্রিয় নাম ,

ও তিলোত্তমা ।


Rate this content
Log in

Similar bengali poem from Drama