Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manjula Acharya

Abstract

4.5  

Manjula Acharya

Abstract

নিশি গো তুমি

নিশি গো তুমি

1 min
12


নিশি গো তুমি

অয়ুত যুগের স্বপ্ন ,

ভগ্ন মনের উপাসিকা আমি 

স্পর্শে করেছো ধন্য । 

নিশি গো তুমি

দেখেছি তোমার রক্তিম আভা

সপনে ভেসে ভেসে,

বিহ্বলিত হয় তনু মনে 

পুলকে প্রাণটি এসে ।

নিশি গো তুমি

চপলা , চঞ্চলা নদী

ভাসিয়ে নিয়েছো আমায়

অলকাপুরীতে গিয়েছি যেন গো 

মেতে মহুয়া নেশায় ।

নিশি গো তুমি 

ছিলে বিরহ যন্ত্রনা গীতি 

সপনে হারিয়ে মতি 

এনে দিলে তুমি প্রেম প্রণয়

সঞ্চারিত হলো প্রীতি ।

নিশি গো তুমি

শেষ যবনিকা টেনে জীবনে 

করলে চল চঞ্চল ,

বিশাল হৃদয়ে রাখলে মোরে

স্থান হলো তব কোল ।।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract