Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Fantasy

2  

AYAN DEY

Fantasy

মেয়েটি

মেয়েটি

1 min
248


মেয়েটি ছোটো থেকে অনেক সয়েছে ।

দূরসম্পর্কের কাকার অস্লীল ভঙ্গি

থেকে আজ স্বামীর বসের সাথে একাত্ম ;

এসব কম কিছু ন​য় ।

মেয়েটি স্কুলে সয়েছে পিরিয়ডের দুঃখ ,

কলেজে সয়েছে ছেলেদের লালসার সম্মুখীন ।

তাই সে আজ নিজের শরীর দিলো বিসর্জন ;

না প্রাণ বিসর্জন ন​য় ...

মনে এলো কেন একজন মেয়ের উপর 

সব পুরুষের নজর যাবে বিনামূল্যে ?

প​য়সার বিনিময়ে হলে জীবনটা বাঁচতে পারে ।

ওই পার্ক স্ট্রীটের এসকর্ট বলে চেনেন যাদের ,

লাস্যের ব্যবসা , শরীরের ক্র​য় হ​য় যেখানে

আজ সেই হাইরাইজের একজন বাসিন্দা মেয়েটি ।

আজ তার সেই স্বামী এসেছে ওই বাড়িতে ,

সে দেখে হতবাক সেই মেয়ের আজ এত চাহিদা ;

ফ্রিতে যাকে সে ভোগ করতে পারতো 

তাকে প​য়সা দিয়ে ভোগ করতে হবে ?

সম্ভ্রমের ঢলঢলে আবরণটা বিসর্জন হলো শেষে ।

আপনি কোন বিসর্জন চোখে দেখতে পেলেন ?


Rate this content
Log in