Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Moupiya Mukherjee

Abstract Romance

3  

Moupiya Mukherjee

Abstract Romance

ক্ষত

ক্ষত

1 min
31


মনে মনে তোমায় আমি,

আমার তিনতলার দুঃখ থেকে

মাঝেমধ্যে ছুঁড়ে ফেলি-

পাশের বাড়ির সদ্যোজাত মায়ের দিকে।

একের পর এক যুক্তাক্ষর বেয়ে;

আমার পুনর্জন্ম পুনঃনিরীক্ষণ।

তোমার সম্ভাবনায় গর্ভপাতের ভয়!

আমার আবির্ভাবের নিশ্চিত সম্ভাষে-

তোমায় আগলে রাখি বিপর্যস্ত মূলে।

তখন আমি বিনষ্ট‌ হই,রক্তভাঁজে প্রেম !

তোমার জন্মাবধি সমস্ত অভিশাপ,

আমার জন্মতিথির শাঁখের‌ ভিতর‌ রাখি!

আমি তখন‌ অকালমৃত বিচ্ছিন্ন জল;

এবং তুমি ভূমিষ্ঠ হও,আমি অর্ধমৃত।

নিষ্পলক ছুঁই তোমায়,ভোরের পাশে দেখি-

আমরা দুজন জরাসন্ধ ক্ষয়!


Rate this content
Log in

Similar bengali poem from Abstract