Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Abstract Inspirational

2  

AYAN DEY

Abstract Inspirational

করোনা যাও

করোনা যাও

1 min
291


এসেছে ল​ড়াই , তারপর মন্বন্তর ,

সবাই এক হয়ে তারপর রোধ করেছি ;

এইবারে প্রথম কোনো ভাইরাস

আলাদা হয়ে দমন করে চলেছি ।


শূন্য পথে , লোকেরা কতিপ​য় ,

জরুরী না হলে রাস্তায় লোক দেখা না যায় ,

কে জানে এভাবে চলবে কতদিন !

মরি হায় মরি হায় , হায় হায় !


হাতেতে সাবান ২০ টা সেকেণ্ড

ধৈর্য্য ধরে ধরে ঠিক করে মেখে ধুয়ে নাও ,

একদিন ঠিকই বলবে তুমি জেনো

করোনা যাও , ফিরে যাও , ফিরে যাও ।


অনেক প্রাণ গেছে যে অকালে ,

আর তো বোকামি আমাদের করা সাজে না ,

এবারে সজাগ যেন তুমি থেকে

বলো " যাও করোনা ফিরে যাও । "


Rate this content
Log in

Similar bengali poem from Abstract