Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Juthika Saha

Tragedy

2  

Juthika Saha

Tragedy

কবিতা-বন্দী

কবিতা-বন্দী

1 min
145


মন হল আজ চঞ্চল যেন উথাল -পাতাল যমুনা ...

 মনে হয় ঢেউয়ের সাথে মিশে গিয়ে পেরোই সীমানা।

বাহারের মিষ্টি সুবাস দোলা দেয় শুধু মনের বাগিচায় ..

কুহু কেকার সুরের মতো সোহাগের আতর গায়েতে মাখায় !

ফাগুনের রঙ ধরেছে নামী দামী কত ফুলে ..

দোষ কেন হয় গো বলো লাল রঙ ধরলে শিমুলে !

বিজলী কি খেলে শুধু ওই আকাশেরই মেঘে?

 চেয়ে দেখো আমায় তুমি বিজলীর ঝিলিক কেমন এ দু'চোখে ...

পোড়ামন কেঁদেই গেল পেল না সে ভালোবাসা ??

হায় !! বুকেতে আপন করে বেঁধেছিল বাহুডোরে ---ফাঁকি দিয়ে চলে গেল বন্দী মনে তাই শুধুই নিরাশা ।


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy