Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Rima Goswami

Tragedy

3  

Rima Goswami

Tragedy

ঈর্ষা

ঈর্ষা

1 min
276


শর্ত ছিল একে অপরের সহায়ক হবো

শর্ত অনুযায়ী সরলরেখার বৃত হবে সপ্তপদী

যাকে ঘিরে আবর্তিত হবে দিনরাত ।

অবাক হওয়ার কিছুই নেই

হয়ত আমাদের মধ্য বৈরিতা হয়নি কখনো

তবু কি জানো ? অনর্থক জটিলতা বুঝিনা ।

তবু তো বোকা মন রোজ রোজ ভরসার জল

ঢালি , আকাঙ্ক্ষার চারা গাছে ।

আমার রাত্রি তোমার জঙ্ঘা দেশের ওই

গোপন তিল , আমার রাত্রি গুলো যে দিয়েছিলাম

শুধুই তোমাকে , অবাক হবার কিছুই নেই !

ঈর্ষা গুলো মেঘ হয়ে মনের আকাশে ভাসে ।

বিদেশী পারফিউম যে তোমার খুব প্রিয় ,

এখনো রয়ে গেছে কিছু না পূরণ হওয়া স্বপ্ন ।

অভিমানে চোখে জল আসে ,

জল গুলো ও আমার অভিমান বোঝে ।

উপকূলে ভেসে ওঠে সেচা জীবনের উত্তাপ ।।



Rate this content
Log in

Similar bengali poem from Tragedy