Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anindya Biswas

Romance Others

3  

Anindya Biswas

Romance Others

হয়নি আলাপ

হয়নি আলাপ

1 min
199



হয়তো তুমিই আমার শেষের কবিতা;

নাহয় তার দু পংক্তি, বা প্যারা; বা শুরুর দিকের আঁকা ছবিটা,


হয়তো তুমিই আমার শিল্পী নন্দলালের ক্যানভাস;

হাল্কা তুলির আঁচড়ে; একটু হোলির রংয়ে;পরিস্ফুট মনের অভ্যাস,


নাহয় তুমি আমার জগজিতের হাল্কা মাদকতার গজল;

যতবার শুনি; ততবার মনে ভাসে; হরিনচোখে ছোঁয়ানো একটু কাজল,


নাহয় তুমি; শাহজাহানের শাহবাগে; সদ্য ফোটা গোলাপ;

যতবার গিয়েছি; তোমায় বারবার দেখেছি; যদিও তোমার আমার হয়নি আলাপ।



Rate this content
Log in

Similar bengali poem from Romance