Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anindya Biswas

Abstract Romance Others

3  

Anindya Biswas

Abstract Romance Others

♥️ অল্প দেখা♥️

♥️ অল্প দেখা♥️

1 min
137



কিছু মুহূর্ত একান্তই তোমার আমার থাক;

সব কি সেলফিতে; সবার মাঝে; আনতে হয়,

তোমাকে দেখামাত্র হৃদয়ের ধুকপুকানি লুকিয়েই থাক;

বেড়ে যাওয়া ক্ষণিকের হার্টবিট কি ইসিজি তে আনতে হয়,


বৃষ্টিতে ভেজা গায়ে ; একটু আদুরে মেশা হোক না;

সবসময় কি ছাতার তলায় চোখে চোখ রাখতে হয়,

হাতে হাত রেখে ; নীরবে; আলিঙ্গনে; বসাই যাক না;

কখনো নিরবতাতেই তো কত মনের কথা হয়,


আমার আমি তোমাতে; আবার একটু তোমার আমি আমাতে থাকনা;

সবসময় কি পুরোটা নিজেকে বিলিয়ে দিতে হয়;

 মাঝে মাঝেই তোমার আমার দেখা ; সেটুকু দেখাই থাক না;

 চিরমিলনের রেশটুকু কে জানে; হয়তো বিচ্ছেদেই মেলাতে হয়।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract