Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anindya Biswas

Abstract Tragedy Others

3  

Anindya Biswas

Abstract Tragedy Others

অভাগা কাঙাল

অভাগা কাঙাল

1 min
189



আসলে কেউ তো আমাকে কোনদিন সেভাবে চায়নি;

যে চাওয়ায় চিরদিন থাকতে ইচ্ছে করে,

কেউ চোখে চোখ রেখে নিস্পলক নীরবে কথা বলেনি;

অব্যেক্ত যে কথা বারবার বুঝতে ইচ্ছে করে,

কেউ দিনশেষে একবার কোলে শ্রান্ত মাথাটা নেয়নি;

পরম নিশ্চিন্তে যেখানে ঘোমাতে ইচ্ছে করে,

কেউ একবার টেনে; জাপটে ; জড়িয়ে বুকের মাঝে লোকায়নি;

যেখানে "ছেড়ে দে" বলেও নাছোড়বান্দা আলিঙ্গনে ডুবতে ইচ্ছে করে,

দিনশেষে তাই আমি আজ হলাম চিরও ভালবাসার ভিখারী;

মরণের পথে একাকী পথিক আমি; ভালোবাসার জীবনে চির আনাড়ি।।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract