Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Madhuri Sahana

Tragedy Others

3  

Madhuri Sahana

Tragedy Others

একদিন

একদিন

1 min
221



একদিন ধোঁয়া হয়ে উড়ে যাবো জানি তবু বড়ো ভয় ।


হেঁটে হেঁটে পা'য়ের ফোস্কার ক্ষতটা শুকিয়ে ঝামা হয়েছে কবেই ;


পা'দুটি তো আর আমার নেই , আমাদের হয়ে গেছে ।


দু'চোখ এখন প্রজাপতি দেখে আনন্দ পায় না ;


দু'চোখের দৃষ্টিতে আর তো আমি নেই ।


হাতগুলো বন্দক পড়েছে কবেই ;


বিড়ালছানাদের সাথে তাই খুব আড়ি ।


হৃৎপিণ্ড খানা খেলুড়েদের‌ দখলে চলে গেছে,


দর্শকরা উত্তেজিত হয়ে কখনো হাত‌ তালি দিচ্ছে


 কখনো বা হায় হায় করছে ।


একদিন ধোঁয়া হয়ে উড়ে যাবো জানি তবু বড়োভয়



Rate this content
Log in

Similar bengali poem from Tragedy