Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Debanjana Pramanik

Drama Tragedy Inspirational

3.5  

Debanjana Pramanik

Drama Tragedy Inspirational

এই মোদের ভালোবাসা

এই মোদের ভালোবাসা

1 min
150


সম্পর্ক আসে- যায়

কেউ তার হিসেব রাখেনা ।।

তবে সময় চলে গেলে

আর তা ফিরে আসেনা।।

"Relation" ! বড়ই কঠিন শব্দ

টিকিয়ে রাখার জেরে উভয় জব্দ।

তোমরা যতই করো ভালোবাসার বড়াই

জিতে যায় সম্পর্কের কাছে ইগোর লড়াই।

একটি ফুলের ন্যায় সম্পর্কের বাগান গড়ে ওঠে 

এক রাশ বিশ্বাস - ভরসার পাহাড় নিয়ে ।

এক নিমেষেই তাতে ধ্বস নেমে যায়

তুচ্ছ অভিমানের সড়ক দিয়ে।

মুখোশধারী যুগে, কেউ বা 

 প্রেম -পিরিতির বুলি আওরে হচ্ছে আদর্শ বতী।

কেউ আবার বিচ্ছেদের দায়

ঘাড়ে চাপিয়ে হচ্ছে আত্মঘাতী।

মোট কথা ভাই

ভালোবাসি - ভালোবাসা হলো এক একগুচ্ছ ইমোশন !!

রোমিও জুলিয়েটের চোখে সেগুলি হয় ফ্যাশন,

রাগ জেদের মিশ্রণে চেঞ্জ হয় তার প্যাটার্ন।

তাই ভাবি,!!

কবে হবে আত্মার চেতন ?

ঘটবে কবে ইগোর পতন?

একদিন হবে অবচেতনের মরণ !!

 যেদিন আসবে ভালোবাসার নবজাগরণ।


Rate this content
Log in

Similar bengali poem from Drama