Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Noor-A-Tahir Arabi

Abstract Classics

4.4  

Noor-A-Tahir Arabi

Abstract Classics

দয়া চাহি প্রভু-(নূর-এ-তাহির আরাবি)

দয়া চাহি প্রভু-(নূর-এ-তাহির আরাবি)

1 min
11


দয়া চাহি প্রভু

নূর-এ-তাহির আরাবি


বিধাতার কাছে কিছু চাহি নাই,

বুঝিবা তাই এত কিছু পাই।

এ ক্ষুদ্র জীবন পূর্ণ হলো তাহার কৃপার তরে,

ধ্যানি যেন তারেই সদা হৃদয়ের গভীরে।

এ জীবন মোরে, যে করিলো দান,

তারই অধিকার, কেড়ে নিতে প্রাণ।

প্রাণের মায়া নাই,

বাকিটা জীবন বিধাতার দয়া চাই।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract