Gopa Ghosh

Abstract

4.5  

Gopa Ghosh

Abstract

দুর্গা পুজো

দুর্গা পুজো

1 min
192


পড়ল কাঠি ঢাকের উপর,

শুরু হলো দুর্গা পুজোর,

একটা বছর গেলো ঘুরে,

মা আসছেন মোদের ঘরে

নীল আকাশে মেঘের ভেলা,

আনন্দ কাটে পুজোর বেলা

রাতে ঠাকুর দেখতে যাওয়া,

মজা করে খাওয়া দাওয়া

দশমী তে মনটা খারাপ করে,

মা আসবেন আবার একটি বছর পরে।


Rate this content
Log in