Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Saibal Ray

Abstract

2.5  

Saibal Ray

Abstract

দাবানল বন

দাবানল বন

1 min
382


অতৃপ্তির ঘ্রান মেখে চেয়ে রয় মন

ধোয়াঁশার মায়াজালে।

পথ হারিয়ে গেছে অনেকদিন

বনস্পতির দাবানলে।

জীবন ঘেন্না আর উন্মাদের চিৎকার ;

অতৃপ্ত নয়নে বাস্তুহারার ধিক্কার।

কথা আসে ফিরে যায় চিন্তা নিরাকার

অস্ফুট ভাষাহীন স্বপ্নের অধিকার।

অধীর আগ্রহে আর বসে থাকে না জীবন-

প্রাণ আছে নেই তার মন।

উড়ে গেছে অনর্গল প্রেতাত্মার দেশে

অসুখী অসুস্থ দাবানল বন।


Rate this content
Log in