Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Krishna Banerjee

Abstract Romance Others

3  

Krishna Banerjee

Abstract Romance Others

ভালোবাসি তোকে

ভালোবাসি তোকে

2 mins
212



                 আচ্ছা সব কথাইকি মুখে বলতে হয় ?

চোখের গভীরতা , হৃদয়ের স্পন্দন , মনের ব্যাকুলতার ……… এ সব দেখেকি কিছুই উপলব্ধি হয়না । 

       বারে বারে কানো ছুটে আসি তোর দারে ।

তুই যখন আমাকে স্পর্শ্ব করিস আমার দেহের উত্তাপ বেড়ে জায় , তুইকি সেটাও বুঝতে পারিসনা ? তুইকি  শুনতে পাসনা আমার হৃদয়ের স্পন্দনের শব্দ ?

             এতো অনুভূতি আমার হৃদয়ে হয় ……

কারণ ভালোবাসি আমি তোকে । 

              তোর বয়সটা এখনো কাঁচা , এখনো কাগজে আঁকিবুকি কেটে প্রেমকে বুঝতে চাস ……….।

            মুখের কথার কি মূল্য আছে বল।

তুইতো অনেক কথাই বলেছিলি , সময় বদলেছে ধীরে ধীরে স্মৃতির ক্যানভাস থেকে এক এক করে মুছে ফেলেছিস কত কথাই । এটাও জানি আজ যেটা করছিস সেটা তোর পাগলামি , কিছুদিন পড় এটাও ফিকে পরেযাবে তোর স্মৃতির ক্যানভাসে ।

        কারণ সময়ের সাথে সাথে তুই পরিবর্তন হবে ,

কলেজ যাবি নুতন বন্ধু পাবি , আরো দিনজাবে তুই উপার্জন করতে শিখবি ………. , বাদল তোর মধ্যে আসতেই হবে । আগেও প্রতিশ্রুতি ভেঙেছিস আবারও ভাঙবি , তবু আমার মুখে তোর শুনতেই হবে । 

তাহলে শোন ভালোবাসি আমিতোকে তবে একটু আলাদা ভাবে ………, তোর বদলের কথা ভেবে ভালোবাসি তোকে বন্ধুর মত করে , ভালোবাসি তোকে বিশ্বাসের সেই স্তরে যেখানে কোনো খাদ থাকেনা । ভালোবাসি তোকে সেই জায়গাথেকে যেখানে তোর বেদনাতে মোর প্রাণ কাঁদে , ভালোবাসি তোরে সেই স্তরে যেখানে তোর ছবি দেখেই মোর দিন ঘরে , রাত কাতে স্বপ্নের ঘোরে , তবু একটা স্বাধীনতা তোর রয়েছে আমার ভালোবাসার ঘরে । হয়তো কাল তুই বদলে যাবি আমি বদলাবনা , তুই আবার কারো বুকে মাথা রেখে তার কাছেও শুনতে চাইবি ভালোবাসার কথা ।

আমি কথা দিলাম সেদিনও তোকে একভাবে ভালোবেসে যাবো হৃদয়ের অন্তপুরে ।

       তুই স্বাধীন ছিলি , তুই স্বাধীন আছিস ,তুই স্বাধীন থাকবি সারাটা জীবন ধরে । 

 তবুও তুই শুনতে চেয়েছিস বারে বারে তাই বললাম,

                  ভালোবাসি আমি তোকে ।

                            

      


Rate this content
Log in

Similar bengali poem from Abstract