Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Krishna Banerjee

Abstract Fantasy Others

2  

Krishna Banerjee

Abstract Fantasy Others

তোকে ভালোবেসে

তোকে ভালোবেসে

1 min
30



      তোকে ভালোবেসে যা যা পেলাম----,

পেলাম এক ঝাঁক মিথ্যা প্রতিশ্রুতি, পেলাম ভালোবাসার এক মর্মান্তিক পরিণতি । 

     তোকে ভালোবেসে চোখের সামনে ------

ভেঙে যেতে দেখলাম হাজার হাজার স্বপ্ন ,

     ম্লান হতে দেখলাম হৃদয়ের অনুভূতি ।

তোকে ভালোবেসে আজ কসাই হয়েছি আমি ,

     তোকে ভালোবেসে পেয়েছি জীবনের ভয়ংকর পরিণতি ।

     তোকে ভালোবেসে যখন সবটুকু হারালাম----

   তখন তুইও ছাড়লি হাত.........।

      পৃথিবীর বুকে যখন শেষ নিঃশ্বাসটা ফেলছি,

তখন তোকে আঁকড়ে ধরতে চাইলাম...................

...... উপলব্ধি করলাম শুধুই শূন্যতা ........!

দুচোখে নেমে এলো ঘোর কালো অন্ধকার ।

               


Rate this content
Log in

Similar bengali poem from Abstract