Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Xr Rahul

Abstract Romance Tragedy

3  

Xr Rahul

Abstract Romance Tragedy

ভালো থেকো প্রিয়তমা

ভালো থেকো প্রিয়তমা

3 mins
685


আমাকে ভালোবাসতে বলেছিল

সেদিন আমি শুধু তোমাকেই ভেবেছিলাম

তোমাকে পাবার আকুলতায়।

তোমার স্পন্দন, মায়াবী হরিণী চোখ

আর কালো রঙ্গের সেই ড্রেস

আমার চোখের সামনে আজও ভাসে

আমি আজও ভুলতে পারি নি!

সেই ভাঙ্গা ভাঙ্গা মুঠোফোনের এসএমএস

আজ আমার কবিতা হয়ে গেছে

তোমার কান্নার মায়াবী সুর আজ ছন্দের মতন

আমাকে আঁকড়ে ধরে,

কখনও যে মনের অজান্তে পর হয়ে গেছি, জানি না!

শুধু প্রভাতে একটা পুরাতন ছবি

গোধূলী লগনে মোবাইলের রিংটোন

আমাকে আবেগ খুঁজে দেয়, মুঠোফোনের ভিতর

আবার আমি পরক্ষণে একা হয়ে যাই,

নিজেকে মানিয়ে নিয়েছি, এ জীবন যুদ্ধে

কারণ বাস্তবতা ভালোবাসা বুঝে না,

আমি আগের মতন আছি,

এখনোও আগের মতন, ভালোবাসতে পারিনি কাউকে!

তবে তোমার জন্মদিনে এখনোও উপহার দি,কাউকে...

হাতে লেখা কোন কবিতার লাইন

একগুচ্ছ গোলাপের সুভাষে ভরিয়ে দি

ভালোলাগা ভালোবাসার প্রতিটি প্রিয়জনকে।

কাউকে বোঝতে দেই নি

আমার ভিতর আগুন

আর ঐশ্বরিক ভালোবাসার প্রতিফলন।

আমি জানি তুমি ভুলে গেছো

তবুও আমি আমিই আছি।

সামনে আমার ত্রিশ বছর হবে

পারলে একটা জন্মদিনে দেখা কর

মান অভিমান ভেঙ্গে দুজনই একটু চোখের জলে স্রোতের মতন ভেসে যাব

পারলে শেষ দেখা কর!

এই করুন আর্তনাদ শুনে নিও প্রিয়তমা

আবার পারলে আমায় ক্ষমা কর

ঠিক ভালোবাসার পাখিটার মতন করে

আমি নিয়তি কাছে হেরে

আজও তোমায় অনুভব করি কবিতার মাঝে এসে

কবিতাই আমাকে ধৈর্য আর শান্ত করে দিল

নীরবে চোখের জলে ভাসিয়ে,

শুধুই! ভালো থেকো প্রিয়তমা।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract