Dola Ahsan

Classics

5.0  

Dola Ahsan

Classics

অর্পিত নির্বাসন

অর্পিত নির্বাসন

1 min
450


সে মন খুলে হাসতে চায়, যে হাসিতে চিকমিক করে চোখের তারা 


সে আবার কেমন?

যে হাসিতে হাসে চারিপাশ তেমন ধারা হাসি....


কিন্তু অনেক ভয় হয় জানোতো...

সংকোচও হয় পাছে যদি লোকে কিছু কয়


তার যে মন খারাপই অদৃষ্টের লিখন

তার মন সবসময় থাকবে খারাপ, চোখে থাকবে জল

দিনমান সে করবে মাতম

তাকেতো তাই মানায়!!! 


একটা গোপন কথা বলি? 

কাহাতক ভালো লাগে? 

এই অর্পিত নির্বাসন?

সে এখন ক্লান্ত ভীষণ! 


এভাবে কি ভালোবাসায় কেউ?

এভাবে কি আদতে ভালোবাসা যায়?


ভালোবাসাতো অমন নয়

ভালোবাসা উদার, ভালোবাসা অভয়....


Rate this content
Log in