অনিন্দ্যসুন্দর পাল(অর্ক)

Romance

3  

অনিন্দ্যসুন্দর পাল(অর্ক)

Romance

অন্ধকারে

অন্ধকারে

1 min
684


খানিকটা দূরেই সব ছেড়ে গেছে, 

কিছুটা সময় কিছুটা অসময়ে,

নিয়নের বাতিরা ক্লান্ত আজ,

আকাশের নিচে নেমে এসেছে 

অপারগ কিছুটা গল্প,

সেখানে সবাই আর কিছুটা আমি।

এখানে ,

আজ শুধু গল্প নয়, গভীরে গভীরতাও খুঁজে পাই!!


Rate this content
Log in