mrioma hafsa

Classics

3.5  

mrioma hafsa

Classics

আত্মার ভিতরে

আত্মার ভিতরে

1 min
137


প্রখর রৌদ্র তাপে ব্যস্ততার ক্লান্তিতে

সীমাহীন বিরক্তিতে যখন বন্ধুত্বের ছায়া,

আজো বিমলিন সে শৈশবের ছোঁয়া । 

বহু তৃষ্ণার শেষে হারিয়ে যাওয়ার দুপুরে

ছুটে আসা নবনীর মতো বিন্দু নূপুরে,

বন্ধু তোদের আজ মনে পড়ে এই আত্মার ভিতরে ।। 


Rate this content
Log in