Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

mrioma hafsa

Abstract Classics

2.8  

mrioma hafsa

Abstract Classics

অমাদ্রি মিল

অমাদ্রি মিল

1 min
85


অবিরাম ঝরে যাওয়া, কথাগুলো ফেরে না,

মনঃদোষ কেটে গেলে মনে রঙ লাগে না।

বিরতিরা নিশ্চুপ আবেগের বশীতলে,

মুখে স্বাদ লাগেনা নাবিকার নোনাজলে।

দৃঢ়তার ছায়াপথে কোমলতা থামে না,

তৃষ্ণার তৃণমূলে মেকি আশা ভাসে না।

ম্রিয়মাণ চাউনিতে খোলাপথ বাঁকে না,

নদীজলে ডুবে গেলে বৈকাল হয় না।

বাঁকি চাঁদ আঁকি রাত তারাবিহীন রাজ্য

হৃদয়ের আড়াল থেকে ভালোবাসা ত্যাজ্য ! 

মোহে স্বাদ আহা রাত

আমি নাকি নিঃস্ব,

আঁকিলেন বিধাতা একি ভরা দৃশ্য!

তুমি ভুল নীল ফুল

চারিদিকে নাহি কূল,

মৃষরই বৃস্য অমাদ্রি মিল ,

আমার মতোই নিঃসঙ্গ আকাশের চিল। 


Rate this content
Log in