Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Mst.Hafsa Khanom

Abstract Tragedy Classics

4  

Mst.Hafsa Khanom

Abstract Tragedy Classics

অমায়িক হাসি

অমায়িক হাসি

1 min
226


সময় বন্দরে ছুটছে সময়

সেই স্রোতে তুমি হারিয়ে গেলে

ওগো মৃণ্ময় ।।

নিশুতি পাখির গোপন ব্যাথা

অন্তরের রক্তস্পন্দনে তোমার কথাই গাঁথা।

তুমি,

বাতাসের স্রোতে চোখ মেলে তাকিও

আমার লেখনীর খসখস ধ্বনি একবার শুনিও

মন চাইলে,

আরো একটিবার আমাকে ঠকিও

তবু তুমি আবারো অমায়িক হাসি হাসিও।


Rate this content
Log in