Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Fantasy Children

3  

AYAN DEY

Fantasy Children

ক্রিকেট ওয়ার্ল্ড কাপ সেমি

ক্রিকেট ওয়ার্ল্ড কাপ সেমি

1 min
210


৯০ না ৯৫ এ ৬ উইকেট ডাউন । ক্রিজে ধোনি আর জাডেজা । বুঝে গেছেন তো ! কী বলছেন ? আর না বলতে ?


আরে ধুর আমি এই সেদিন এডিট করিয়ে আনলাম মনের মতো করে । ১৯টা রানই তো বাকি ছিলো । গুছিয়ে এডিট হয়েছে মশাই ।

২০১৯ ক্রিকেট ওয়ার্ল্ড কাপ সেমি । বৃষ্টিতে ম্যাচের অর্ধেক দ্বিতীয় দিনে । ২৪১ টার্গেট । খুবই কম ভারতের সেইবারের পারফরমেন্সের খাতিরে । কিন্তু ভিজে আউটফিল্ড আর বোল্ট , ফারগুসনদের মারকাটারি বোলিংয়ে কাবু টপ অর্ডার । সে তো ২০১১ এও হয়েছে । মহেন্দ্র বাহুবলী যখন রয়েছে ক্রিজে , নো টেনশন ।

ভদ্রলোকের বটম হ্যাণ্ডের পাওয়ার কমে গেছে কিন্তু দিব্য সাপোর্ট দিয়ে গেলেন জাড্ডু ভাইকে । দুরন্ত ৮০ রানের মতো ইনিংস খেলে ক্যাচ দিয়ে প্যাভিলিয়ন ফিরছেন জাড্ডু । এম.এস গাঁথিয়ে তুললেন অফসাইডে ছয় । ৭ উইকেট গিয়েও আশা জীবিত ।

তারপর দুরন্ত , একদম ঝড়ের বেগে ব্যাট গ্রাউন্ডেড করে মারকাটারি সিঙ্গেল । ১৯ রান বাকি , আরও ২ টো বোল্ড । মানে হাতে ১ উইকেট । কিন্তু তিনি তো ধোনি । দুটো হেলিকপ্টার লর্ডসের ছাদে । তারপর টুকটুক করে চারটে সিঙ্গেল ও একটা দুই নিয়ে ১ ওভার বাকি থাকতে ম্যাচ হাতের মুঠোয় ।

ইংল্যাণ্ড ওয়েট করে আছে ফাইনালে । না ওটায় পুরোটা জুড়ে ভারত ঢোকাতে পারলাম না । দু়ঃখিত ।


Rate this content
Log in

Similar bengali story from Fantasy