Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

biswadip karmakar

Romance

1.0  

biswadip karmakar

Romance

ভোরের স্বপ্ন

ভোরের স্বপ্ন

1 min
3.6K


তোমার আমার প্রেমের মানে;

কোনো শরীর পাবার গল্প নয়।

তোমার আমার প্রেমের মানে;

লোকসমাজে ফাঁসের ভয়।


তোমার আমার প্রেমের কাছে,

ভালোলাগার কোনো শেষ নেই।

তোমার গন্ধ,তোমার দোষ;

ভালোলাগা আছে সবেতেই।


তোমার আমার প্রেমের মানে শুধু ;

১৪ তারিখে বিশেষ নয়।

তোমার আমার প্রেমের কথা ;

রোজই নতুন গল্প হয়।


ভালোবাসা আছে অল্পঅল্প ;

কতশত পাতা প্রেমের গল্প ।

এত সকালে ফেসবুকে বসে ,

ভাবছটা তুমি কী ?

সত্যি বলছি,আজকে ভোরের

স্বপ্নেতে, আমি তোমাকেই দেখেছি।


Rate this content
Log in