ঠাকুরমাহমুদ thakurmahmud

Comedy Drama

2  

ঠাকুরমাহমুদ thakurmahmud

Comedy Drama

স্যার ডাকা নিয়ে যতোসব বিভ্রান্তমূলক কার্যকলাপ!

স্যার ডাকা নিয়ে যতোসব বিভ্রান্তমূলক কার্যকলাপ!

2 mins
99


সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুনা লায়লাকে স্যার না বলে আপা বলায় এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে এমন অভিযোগ উঠেছে থানা পুলিশের বিরুদ্ধে। বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেল সারে পাঁচটার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের জায়গীর বাজার বাস স্ট্যান্ডে এমনটি ঘটে। আহত ব্যবসায়ী জয়মন্টপ এলাকার গৌর চন্দ্র দাসের ছেলে তপন দাস।দৈনিক ইত্তেফাক।


সম্প্রতি এক ইউএনওকে স্যার না ডাকায় একজন বেপক মার খেয়েছেন। স্যার না ডাকা সত্যি সত্যি বিপদজনক।বিপদ বলতে মহা বিপদ। স্যার না ডাকাতে হতে পারে ১০ নং আসহ বিপদ সংকেত। আমি দেখতে পাচ্ছি লতায় পাতায় সবাই উক্ত ইউএনও এর আত্মীয়। স্যার না বলাতে বেপক আন্দোলন গড়ে উঠেছে। কিছুদিন আগে মুক্তমনাগণ উক্ত ইউএনওকে বেশ তিরস্কার করেছেন কারণ - কেনো স্যার ডাকতে হবে? এখন দেখছি কেনো স্যার ডাকা হবে না - তা হাইকোর্ট থেকে রুল জারি করার জন্য রিতিমতো আন্দোলন হবে হয়তোবা।


সকল স্যারদের জ্ঞাতার্থে আজকের বাজারের ফিরিস্তি


আজকের বাজার: -

স্যার, আজ আপনার সকাল সকাল স্যার, আপনারে বাজারে স্যার, বাজার করতে গিয়েছিলাম স্যার। বাজারের মুখেই স্যার, লাট ভাই কসাই স্যারের দোকান স্যার, সেখানে স্যার আপনার মাথা কোপাইয়া কোপাইয়া কাটতেছিলো স্যার। আর আপনার সিনা স্যার ঝুলানো স্যার। সেখানে জনাদশেক লোক স্যার, করোনা সামাজিক দুরত্ব না মানিয়া স্যার, আপনার সিনার মাংস কিনিবার জন্য স্যার, হাড্ডাহাড্ডি লড়াই করছিলো স্যার। আর স্যার কি বলিবো স্যার, আপনার কলিজা স্যার, ডিজিটাল পাল্লায় স্যার ওজন হচ্ছিলো স্যার। আর লাট ভাই কসাই স্যার আপনার ঝুড়া হাড্ডিগুলো স্যার, ফাকে ফাকে মাংসে মিশ্রন করছিলো স্যার, যাহা যথাসময়ে স্যার, আমার দৃষ্টিগোচর হয়েছে স্যার। আমি বুঝতে পারিনা স্যার, এতো বড় কোরবানী শেষ করেও স্যার, কেনো মানুষ স্যার, গরু মহিষ ভেড়া ছাগলের স্যার, মাংসের জন্য স্যার, এতো হাহাকার করেন স্যার। আমি যেহেতু নিরামিষভোজী স্যার, তাই আমি মাংসের দোকান পাশ কাটাইয়া স্যার, সবজির খোঁজ করতে শুরু করি স্যার। স্যার আপনার ডিম স্যার, স্যার আপনার আলু স্যার, স্যার আপনার বাজারে স্যার, বেপক বিক্রিবাট্টা হচ্ছে স্যার। স্যার আমি ডিম আলু স্যার চিন্তা না করিয়া স্যার, স্বাভাবিক ভাবেই স্যার, আপনার কদু স্যার, আর আপনার কাঁচা মরিচ স্যার, কিনিয়া আপনার কর্দমাক্ত রাস্তা দিয়ে স্যার, আপনার কর্দমাক্ত রিক্সা চড়িয়া স্যার, আপনার রিক্সাকে স্যার যথাযুক্ত ভাড়া পরিশোধ করিয়া স্যার, বাসায় নিরাপদে স্যার পৌছাইয়াছি স্যার।


উপসংহারএখন থেকে শুধু উক্ত ইউএনও কে না, আমরা সবাই সবাইকে স্যার বলবো। স্যার জিন্দাবাদ। স্যার মুর্দাবাদ। জয় বাংলা জয় স্যার। স্যার চিরজীবি হোন।




Rate this content
Log in

Similar bengali story from Comedy