Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

মধুমিতা দেবনাথ

Romance Others

3.7  

মধুমিতা দেবনাথ

Romance Others

যদি দিতে চাও

যদি দিতে চাও

1 min
202


'যদি দিতে চাও'- তো একমুঠো আকাশ দিও...

-ওই সাদা মেঘকে ভেলা বানিয়ে দুজন মিলে ভাসব।

'যদি দিতে চাও'- গাছের ওই সবুজ দিও...

- তার সাথে রোদ মাখিয়ে তোমার গায়ে লেপবো।

'যদি দিতে চাও'-তো এক পশলা বৃষ্টি দিও..

-আমরা দুজন মিলে ভিজবো আর বৃষ্টির ফোঁটা গুনবো।

হুম 'যদি দিতে চাও'- একটা কুয়াশা মাখা ঠান্ডা সকাল দিও..

- চোখ খুলেই তোমায় মুড়ে আছি আমি.. ঘুম ঘুম চোখে দেখবো।

'যদি দিতে চাও'-তো..তো একটা ক্লান্ত দুপুর দিও..

-যেখানে ওই কড়া রোদে তোমায় পেয়ে অক্লান্ত তৃষ্ণা জুড়াবো।

'যদি দিতে চাও'- এমন একটা বিকেল দিও..

-যেখানে একটা নদীর পাড়ে বসে.. তোমার কাঁধে মাথা রেখে ওই জলে অস্তরাগ আঁকবো।

'যদি দিতে চাও'-একটা নিঝুম সন্ধ্যে দিও আমায়..

-যেখানে অনেক জোনাকি..ঝি ঝি পোকার ডাক..আর তোমার ইচ্ছেকথা শুনবো।

'যদি দিতে চাও'-তো একটা শান্ত রাত দিও..

-যেখানে আমরা ভীষন একান্ত..একে অপরের আশ্রয় হবো।

সবশেষে,'যদি দিতে চাও'- তোমার ওই বাঁ দিকটা দিও..

-আর আমি তোমায় শক্ত করে আরও ভালোবাসায় জড়াবো।


"সত্যিই যদি কিছু দিতে চাও এমন করেই দিও"


Rate this content
Log in

Similar bengali poem from Romance