Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Nikhil Mitra Thakur

Inspirational Others

3  

Nikhil Mitra Thakur

Inspirational Others

যা হয়নি ছোঁয়া

যা হয়নি ছোঁয়া

1 min
171


নিশান দেখে হেঁটে হেঁটে যখন পৌঁছায়

সামনে গিয়ে দেখি সেটা তো নয়

আমি যা চাই।

ক্ষণিকের বিরাম,আবার অতৃপ্তির ফুয়েল

ভরে হাঁটা শুরু--

কোথাও হয়তো একটু শুঁকে দেখা

যা চাইছি তাই কি না,

নাহ , এটাও তো নয়।

ঘোলে গলা ভিজিয়ে একটু খানি জিরিয়ে

আবার আমি পথিক অনাদি

হাঁটছি তো হাঁটছি---

দিগন্ত পেরিয়ে আর এক দিগন্ত অভিমুখে,

জীবনের শেষ সীমা,

যা হয় নি আজও ছোঁয়া,

শাস্ত্রে বলে মুক্তি।


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational