Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Atrayee Sarkar

Inspirational

3  

Atrayee Sarkar

Inspirational

তুমিই শান্তি

তুমিই শান্তি

1 min
164


সময়টা যেন মনে হচ্ছে কুলকুল করে বয়ে চলছে

যেন মনে হচ্ছে কাল ই নতুন বছর এসেছিল

আর এক মূহুর্তে চলে গেল এতো সময় 

এই বুঝি দিন হয় আর এই রাত হয়

দিনটা যেন এক পলকে শেষ হয়ে যায়

দিন কেটে যায় মাস কেটে যায়

আমি ঘরে আটকা 

আমার নেই কোন অধিকার

একবারও বাইরে যাওয়ার 


সেই যে মনের মাঝে এসেছে ভয়


 আজও আমি একই ভাবে ভীত 

ভীত শুধু আমি নই ,,, ভীত এ পৃথিবী


পাখিদের মনের কষ্ট

আজ সব মানুষ বুঝছে 

বুঝতে পারছে কতো বেদনায় ছটফট করে তাদের মন

মনের মাাঝে প্রশ্ন জাগে 

একি শাস্তি না রোগ  


আবারও মনে পরে মায়ের কথা 


" সকলি তোমারই ইচ্ছা 

ইচ্ছাময়ী তারা তুুমি

তোমার কর্ম তুমি করো মা"


 এটুুকুই বিশ্বাস আমার

মা থাকবে পাশে আজীবন ।


Rate this content
Log in