বিষাক্ত কবি

Abstract

0  

বিষাক্ত কবি

Abstract

তবু নয় বিচ্ছেদ

তবু নয় বিচ্ছেদ

1 min
487


একটা মন খারাপী বিকেল বেলায়, নিবির সংযোগের ব্যবধান

অতল স্পর্শী প্রেমের বিচ্ছেদ


আজ জীবনের মানে বদলে গেছে, পৃথিবীর জংজালে

ফিরতি ট্রেনের হুইসেলে কতটা ব্যথা বাজে

নব গঠিত হৃদয়ে পাতা ট্রেন লাইন হয়তো বা জানে


সিক্ত সন্ধ্যার হাওয়া স্তম্ভিত চোখের ইশারায় কি যেন বলে যায়

আবছা হয়ে আসে দীগন্তের লাল


শরীর চলে যায় বহুদূর

বেড়া ভেঙে ধুলো মাখা পথ পেড়িয়ে বাস স্টপে, নদী তীরে

অদৃশ্য বন্ধন ক্রমে অদৃশ্যে হারিয়ে যায় -----

মনটি পড়ে থাকে তবু তোমার নীল ছায়া ঘেড়া

মনের বারান্দায় ।


Rate this content
Log in