Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Raj Nandi

Drama Romance Others

2  

Raj Nandi

Drama Romance Others

সুপ্রভাত

সুপ্রভাত

1 min
897


দেখেছি তোমার ম্যাসেজ টা gd mrnggকি ভেবেছো বুঝি নি এর মানে

তাই কোনো উত্তর দেয় নি ?না না বুঝেছি বুঝেছি।

আর বুঝেছি বলেই অভিমান টাও বেড়েছে।

ভেবেছি আমি এতো টাই সংক্ষিপ্ত ?জানি তোমার অনেককে সময় দিতে হয়।

আর সময় এর ভাগা ভাগিতে,ওই টুক সময় ই আমার জন্য বরাদ্দ ,

যেখানে ওই টুকুই লেখা সম্ভব gd mrngg

তোমাকেও যে সুপ্রভাত টা জানাবো, সেটা আর হয়ে ওঠে না জানো।

ভাবি, তোমার কি আছে সময় ?পড়বে কি আমার ম্যাসেজ ?

যে গুড মর্নিং টা জানাবো।আমার লেখা টা তো খুব বড়ো ,পড়বে কি ?

 এতো লম্বা লেখা Good Morning


Rate this content
Log in