Sahanaz Gold Jewellery

Fantasy

2  

Sahanaz Gold Jewellery

Fantasy

'শয়নে স্বপ্নে'

'শয়নে স্বপ্নে'

1 min
349


স্বপ্নগুলো ঘুমিয়ে থাক স্বপ্নজাল বোনার মধ্যেই,

সীমিত থাক অন্তরের গভীর নির্জনে-----

কল্পনায় খুঁজে ফিরি আশার আলো,

অবশেষে পূরণ হয় জীবনের সুখের মূহুর্তগুলো.


নির্ঘুম রাতের প্রহরে অচেনা আঁধারে স্বপ্নগুলো বিবর্ণ হয়,

একটু দেখার নেশায় ছুটে যায় বার-বার,

স্বপ্নীল প্রেমের কবিতা হয়ে নেশা হারায়-------

হঠাৎ সম্বিত ফিরে আসে লাগামহীন সৃষ্টির সীমাহীন শুন‍্যতায়.!


Rate this content
Log in