Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sipra Debnath

Abstract Classics Fantasy

4  

Sipra Debnath

Abstract Classics Fantasy

শব্দহীন দূরত্ব

শব্দহীন দূরত্ব

1 min
307



🌹শব্দহীন দূরত্ব🌹


আগামীর মত নিজের অপেক্ষায় নিজেই,,,

এখনো সেই আমিকে আমি দেখতে পাইনি

যাকে দেখার আশায় এতদিন

নিরবিচ্ছিন্ন অপেক্ষা-

প্রতিদিন একটা নতুন আমির সাথে দেখা হয়

তবে যাকে আমি চাই সে নয়

লেগে রয়েছি অপেক্ষায়,,,

শব্দহীন গভীরতায় হেঁটে চলে আমার ভেতরের আমিটা

এক পরশ পাথরের খোঁজে,,,

একদিন দেখা হবে এ বিশ্বাসে বিশ্বাসী।

কিছুই নিয়ে আসা হয়নি, তারই কাছে গচ্ছিত রেখে আসা

উপার্জন ও কিছুই হয়নি।

আলো কুড়োতে গিয়ে

ছাই- মাটি উঠে আসে হাতে।

পথের দূরত্ব মেপে চলেছি

কতটা এগিয়েছি তার পথে।


©Sipra Debnath Tultul.


Rate this content
Log in