Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sudeepa Mondal

Fantasy

3  

Sudeepa Mondal

Fantasy

সারাদিন রিমঝিম

সারাদিন রিমঝিম

1 min
11.7K



আজ সকালের বাদলধারা করেছে এই পণ, 

ঝিরঝির তার বারিধারায় ভেজাবে তোমার মন l

মেঘলা আকাশ, সিক্ত বাতাস, উদাস করা গান, 

দরবারি বা খাম্বাজ নয়, শোনায়, বৃষ্টিধারার তান l

কালো মেঘের চাদর মুড়ে দেখা দিলো ভোর রাতে, 

মনখারাপের ছোঁয়া দিলো সারাদিনের ভাবনাতে l

বৃষ্টি ফোঁটা পাতায় পাতায় আঁকে যে জলছবি, 

বাউল বাতাস দোলায় শাখা, সে যেন আজ কবি l

সকাল থেকে সাঁঝের বেলায়, তার, এই যে আসা-যাওয়া, 

আগামীদিনে আনবেই ঠিক সবুজ প্রাণের ছোঁয়া ll


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy