Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Riya Bhattacharya

Abstract Tragedy

1  

Riya Bhattacharya

Abstract Tragedy

প্রলাপ

প্রলাপ

1 min
294



অবেলার ঝিনুকখোলে লুকিয়ে শুয়ে মরচেপড়া দাগ....

চেনা অচেনার ছন্দে ভাবনার নিগূঢ় চাবুক,

আবেগখনির ভেজাগায়ে থমকে থাকা কিছু নিষিদ্ধ আবেগ '

ঝরে পড়া কৃষ্ণচূড়ার শুকনো দলে নিভন্ত রোদের আঁকিবুকি,

কিছু কথা অব্যক্ত শুয়ে থাকে কুয়াশার চাদর জড়িয়ে ----

রেললাইনের পাতে ঘর্ষিত হয় বয়ে যাওয়া সময়ের গল্পগুলো,

নির্লিপ্তির কড়া আঁচে সেদ্ধ হয় উদ্বৃত্ত শতেক কল্পনা...

ক্ষয়িষ্ণু সভ্যতা হাড়িকাঠে নিবেদন করে আত্মবলি,

আকাশের শামিয়ানায় লণ্ডভণ্ড মেঘের কারিকুরি '

তৃষিত কলমের আগায় জমা বিন্দু বিন্দু রক্ত,

নীরবতা আদপে সকল রোগের ওষুধ ;

বেটাডিনের ক্ষিপ্রতায় অসুখ বিক্রি করে অপরাধের বাজারে।।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract