SUBHAM MONDAL

Inspirational

3  

SUBHAM MONDAL

Inspirational

প্রকৃতি

প্রকৃতি

1 min
195


একলা নিরালায়, শান্ত যখন প্রকৃতির মন,

 ধরণীর বুকে.নিঃশব্দে পাহারায় ওই নীল গগন..। 

নিঃসঙ্গ তটিনী, চেয়ে রয়,নীল গগনের পানে,

 কত কথা আছে বুকে,তাহা কেবা জানে।

 দিনশেষের আঁধারে, বাতাসও নিশ্চল নিদ্রা নামে চোখে.. 

এ এক অপরূপ শােভা.অভিমানী আবছায়াকে ঘিরে।

নয়নযুগল সার্থক আজি,অপূর্ব এ মধুরতায়,

 এমন দৃশ্য স্থান পেয়েছে,আমার এ ক্ষুদ্র কবিতায়।


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational