STORYMIRROR

Tamojit Das

Romance Tragedy Others

3  

Tamojit Das

Romance Tragedy Others

“প্রিয়তমা”

“প্রিয়তমা”

1 min
611


নিঝুম এই রাত আজ, সময় কেটেও যে কাটে না,

নিস্তব্ধ চারিদিক, তবুও এই মন যে আর মানে না।

প্রশ্ন কত জাগছে মনে, সাথে আসছে নানা উত্তর,

নির্বাক লাগে ভাবলে, কি করে হলাম এত পর।

করেছি কি জানি না, শুধু চেয়েছি তোকে কাছে,

মনের এই অভ্যন্তরে জায়গা যে আজও তোরি আছে।

ভুল শুদ্ধের বিচার নেই মনে, চাওনি শুধু তোর ,

আশা বেঁধে বসে আছি আবার, মন যে আজও কাতর।

হয়ত বা আমি পারিনি তোর যোগ্য নিজেকে আর করতে,

করেছি ভুল কোথায় কে জানে কিন্তু তুই ই তো পারতি সেটা শোধরাতে।

ভুলতে চাইছি না আজও, আর পারবো না কখনো,

থেকে যাবে স্মৃতি অনেক শুধু ব্যাথা দিয়ে জীবন সাজানো।

সময়ে সময়ে আসবি মনে হেসে নিবো দেখে ছবি কত তোর,

মন গেলে ফোন করে নিবো যদিও শুনতে পাবো না তোর স্বর।

ভালো থাকিস তুই আমার প্রিয়তমা, জীবন হউক তোর খুশিময়,

মনের কোণে ফেলে রাখিস আমাকে, আমি তাতেই সুখিময়।

                 



Rate this content
Log in

Similar bengali poem from Romance