Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

আশালতা Ashalata

Romance Tragedy

4  

আশালতা Ashalata

Romance Tragedy

পরিবর্তন

পরিবর্তন

1 min
412


কোনো এক শ্রান্ত নীবিড় দুপুরে

দেখা হবে দুজনার।

সেইদিন তোমার চেনা মুখে

লেগে থাকবে অচেনা এক হাসি,

আমি বলতে গিয়েও থেমে যাব

তোমায় ভালোবাসি।।


কলমে- আশালতা



Rate this content
Log in