Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Abstract

0.2  

AYAN DEY

Abstract

প্রেম প্রস্তাব

প্রেম প্রস্তাব

1 min
2.0K


আজ যত অপেক্ষাদের দিলাম ছুটি ,

এবার তারা বাঁচবে হাঁফ ছেড়ে ।

কালচক্রের বিরামশেষে আজ পরিণামের দিন ।

বহু জল্পনা কল্পনা শেষে মুখোমুখি

সহস্র বাস্তবতার সাথে আকাশপ্রমাণ স্বপ্ন ।

কী পাবে তারা অপরের কাছ হতে ?


ওরা কি তবে শেষ সিদ্ধান্তেই মেটাবে অস্তিত্ব ?

অগোছালো দুনিয়াটা কি যত্নে যাবে ভেঙ্গে

নাকি একাকার হ​য়ে যাবে মায়া ও সতর্ক জগৎ ?

এতদিন তিল তিল গ​ড়া গল্পে সমাপ্তি আসবে

বা নতুন অধ্যায় লেখা হবে তার - জানিনা ;

তবুও জোর করেই অপেক্ষাদের দিলাম ছুটি ।


Rate this content
Log in