Tuloshi Chakraborty

Romance

2  

Tuloshi Chakraborty

Romance

পরদেশী

পরদেশী

1 min
466


দিনের পর দিন, যুগের পর যুগ

হয়ে যাবে পার

মোর সনেতে তোমার দেখা

হবে না তবু একটি বার?


তব প্রেমে মাঝে মাঝেই 

মনযে দেয় নাড়া

আমার ডাকে পরদেশী তুমি কিগো

তবু দেবেনা একটু সাড়া?


শীত-গ্রীস্ম-বর্ষাতেও

রাখবো হৃদয়কোনে

লোক দেখানো নয়যে তা

প্রেম শুধুই মনে মনে,


কোন কালে রাখবে কিগো?

তোমার পাশাপাশি?

পাশে বসে দেখবো আনি

তোমার মুখের মধুর হাসি,


 প্রেমে মত্ত সখীরা তোমার

আসবে যখন দলে দলে,

তখন থাকবো নাকো পাশে তোমার

চলে যাবো আড়ালে,


তবু আমি চাই না দিতে

তোমার সাথে আড়ি,

নিধু বনেই লুকিয়ে যাবো

ছেড়ে ঘর বাড়ি,


প্রত্যহ নাম না জানা 

হরেক রকম ফুলে

গাঁথবো মালা

পড়াতে তোমার গলে,


চুপিসারে কানে কানে

বলবো তোমায় ভালোবাসি,

প্রজাপতির রঙ্গিন ডানায়

চলো পৃথীবিটা ঘুরে আসি।


Rate this content
Log in