Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Abstract Inspirational

2  

AYAN DEY

Abstract Inspirational

প্রার্থনা

প্রার্থনা

1 min
207


আর কতকাল শমনধ্বজা উড়িবে ভারতচক্রে ?

সরল জীবন চলমান ছিলো , কেন মিশিলো বক্রে ?

শঙ্কাজাহাজ ভিড়িছে হেথায় সকল মনবন্দরে ,

তপ্তশ্বাস মাগিছে স্বস্তি বসিয়া কেবলই অন্দরে ।

ঈশের নিকট বলিয়া চলি শক্তি দিও মনের ভিতর ,

পৃথক যেন থাকিতে পারি সে যতই হোক সে মিতর ।

কঠিন প্রহর , জিতিব ল​ড়াই ঠিক , যেমন আর সব ,

শুধু ধৈর্য্য চাই , স্থৈর্য্য চাই নিখুঁত , হে দেশমানব ।

আর কতকাল বন্দী রহিবে যাহারা শ্রম বেচিয়া খায় ?

প্রার্থনা শুধু এইটুকু যেন এ ভাইরাস চলিয়া যায় ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract