Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

DEBA MONDAL

Romance Tragedy

3  

DEBA MONDAL

Romance Tragedy

ওপার'মিতা

ওপার'মিতা

1 min
209



হৃদয় যে আজ জরাজীর্ণ!

সাগরের বাঁধ ভেঙে উপছে পড়ছে নোনা রক্ত! 

আর কত আঘাত , কত অবহেলা 

কতই বা অবজ্ঞা সঞ্চিত আছে মননে ?

সবই হাসি মুখে স্বীকার্য! 

ভয় পাইনা , ওরা যে চিরকালীন সঙ্গী।

মনে রেখো - তব লোহিত কোষে শিরায় উপশিরায়

নিঃশ্বাসে এলো কেশশিতে মননে 

মিশে আছি সর্বক্ষণ।

কি করে ভুলবে আমায় ? 

যত দূরে সরে যাবে - 

মম বেদনা তব হৃদয়ে সইবে ,

তত উন্মাদিনী হয়ে উঠবে মিলন আশে!

যদিও হও আলেয়া -

শশীর কিরণ হয়ে কেন এসেছিলে জীবনে ?

ক্লান্ত পথিক আমি - তুমিও সম!

দুহাত বাড়াও - মিশে যাও শরীর-মননে!



Rate this content
Log in

Similar bengali poem from Romance