Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

DEBA MONDAL

Romance Tragedy

4  

DEBA MONDAL

Romance Tragedy

ধূসর প্রেম

ধূসর প্রেম

1 min
286


            ধূসর প্রেম

            দেবা মন্ডল 


জীবনের সুদীর্ঘ পথ -

গরল পানে ভীষণ অতিক্রান্ত !

অন্তিমলগ্নে একফালি আলোর কিরণ ।

দিগন্তে মরীচিকা - মায়াবী মৃত্যুর হাতছানি, 

উন্মাদ মন ছুটে যেতে চাই ! 

ধূসর প্রেম , প্রতি পদে চোরাবালি ।

সম্মুখে অভেদ্য মৃত্যুর প্রাচীর - 

মননে এক দূর্বার মিলন কামনা। 

কাঁটা তারে বন্ধি জীবন বক্ররেখা , 

জীর্ণ শরীর-মনে আবেগী কল্পনা -

একফালি নব সুখের আশ।

হয়ত কল্পনা - রঙিন স্বপ্ন,

এক মুঠো আবেগ চাই !

রোমিও-জুলিয়েট সেতো ইতিহাস ! 

হোক সৃষ্টি নব এক ভবিষৎ ।



Rate this content
Log in

Similar bengali poem from Romance