Sahanaz Gold Jewellery

Abstract

2  

Sahanaz Gold Jewellery

Abstract

নতুন আলো

নতুন আলো

1 min
726


হাজার মানুষের ভিড়ে হারিয়ে গেছিলাম কোনও একসময়,

হারিয়ে গেছিলাম অর্থহীন এই শহরে------

মেঘেদের ভিড়ে, শেষ বিকেলের সূর্য ডোবা অন্ধকারে,

এরপর কেটে গেছে বহুকাল-------

আমি আর নেই,সেই আগের মতো,

মনের গহীনে কত সাধ শাখা মেলে অজান্তেই গড়ে ওঠে নতুন সম্পর্কে,

জীবনটাই যে মস্ত বড় পাওয়া,মৃত্যুর আগের মূহুর্ত অবধি ছিলো অজানা.!


Rate this content
Log in