Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Prasanta Kumar Chatterjee

Abstract Others

4.0  

Prasanta Kumar Chatterjee

Abstract Others

নববর্ষে

নববর্ষে

1 min
184


আরও একবার বাঁক নিল জানি

জীবনের ধাবমান তরিখানি...

সমুখে নবারুণের হাতছানি,

তবু অতীত রাখিছে টানি...

চিরাচরিতের স্রোতে ভাসমান

এ তরির গতি যে আবহমান...

তাই যা কিছু রয়ে যায় পিছে,

তার পানে চেয়ে থাকা মিছে...  

সুখ-দুখের শালুক-শ্যাওলাা ঠেলে,

'এগোতেই হবে' সব মায়া ভুলে...

তাই প্রতিটি বাঁকেই নির্বাক

ভেসে চলি, আর হইনা অবাক... 

  



Rate this content
Log in