নববর্ষ
নববর্ষ
এই নববর্ষে আঁধার কাটুক
উল্লাস নামুক জীবনে
নতুন নতুন স্বপ্ন ভাসুক
সবার মন আকাশে।
আসুক আবার কালবৈশাখী
নামুক ধূলি ঝড়
জমে থাকা সব বিষন্নতা
হোক না আবার পর।
খুলে যাক্ সব বন্ধ দুয়ার
শুরু হোক চলাচল
আমাদের আবার হবেই দেখা
নিয়ে পুরোনো কোলাহল।
এই নববর্ষে আঁধার কাটুক
উল্লাস নামুক জীবনে
নতুন নতুন স্বপ্ন ভাসুক
সবার মন আকাশে।
আসুক আবার কালবৈশাখী
নামুক ধূলি ঝড়
জমে থাকা সব বিষন্নতা
হোক না আবার পর।
খুলে যাক্ সব বন্ধ দুয়ার
শুরু হোক চলাচল
আমাদের আবার হবেই দেখা
নিয়ে পুরোনো কোলাহল।